garo wangala dancegaro wangala danceWanna folk Dance

বারমারী ফাতেমা রাণীর তীর্থস্থানে ২২তম তীর্থোৎসব

বৃহস্পতবিার (২৪ অক্টোবর) থেকে দুদিনব্যাপী খ্রীষ্টান র্ধমাবলম্বীদের ২২তম তীর্থউৎসব শুরু হচ্ছে। এ উপলক্ষে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বারমারী ফাতেমা রাণীর তীর্থস্থানে চলছে আনন্দ উৎসবের ব্যাপক আয়োজন। খ্রীষ্টভক্তদের বাৎসরকি তীর্থউৎসব পালন করতে সারাদেশ থেকে আগত হাজার হাজার তীর্থযাত্রীদের নিরাপত্তার জন্য ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।

বৃহস্পতবিার (২৪ অক্টোবর)  থেকে দুদিনব্যাপী খ্রীষ্টান র্ধমাবলম্বীদের ২২তম তীর্থউৎসব শুরু হচ্ছে। এ উপলক্ষে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বারমারী ফাতেমা রাণীর তীর্থস্থানে চলছে আনন্দ উৎসবের ব্যাপক আয়োজন। খ্রীষ্টভক্তদের বাৎসরকি তীর্থউৎসব পালন করতে সারাদেশ থেকে আগত হাজার হাজার তীর্থযাত্রীদের নিরাপত্তার জন্য ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।

সকল খ্রীষ্ট ভক্তদের জন্যে ময়মনসিংহ ধর্মপ্রদেশের তীর্থস্থান, সাধু লিও’র ক্যাথলিক গির্জা বারমারীতে প্রতি বছরের ন্যায় আগামীকাল ২০১৯ সালের ২৪ ও ২৫ তারিখ থেকে ২২তম তীর্থোৎসব হতে যাচ্ছে। আসুন দয়াময়ী  মায়ের সাথে আমাদের তীর্থযাত্রায় আমরা সকলে ত্যাগস্বীকার, প্রায়চিত্ত, পাপস্বীকার ও প্রার্থনার মাধ্যমে পূণ্য অর্জন করি । এবারের ২২তম তীর্থোৎসবের মূলসুর: বিশ্বাসের যাত্রায় মিলন সমাজ গঠনে ফাতেমা রাণী মা মারীয়া।

তীর্থের অনুষ্ঠান সূচী :

২৪ অক্টোবর (বৃহস্পতিবার)

বিকাল ৩টা          : পাপস্বীকার/পূর্ণমিলন

বিকাল ৪টা           : পবিত্র খ্রীষ্টযাগ

রাত ৮টা               : আলোকযাত্রা

রাত ১১টা             : আরাধ্য সাক্রামেন্টের আরাধনা, নিরাময় অনুষ্ঠান

রাত ১২টা             : নিশি জাগরণ

২৫ অক্টোবর ( শুক্রবার )

সকাল ৮টা           : জীবন্ত ক্রুশের পথ

সকাল ১০টা          : খ্রীষ্টযাগ

তীর্থ বিষয়ক যে কোন প্রয়োজনে (র্পবর্কতা/উদ্যশ্যে র্প্রাথনা) তীর্থ কমিটির সমন্বয়কারী ফাদার মনিন্দ্র এম, চিরানের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। সাধু লিও’র ক্যাথলিক গীর্জা অথবা মোবাইলে ০১৭১৫০৮৩০৬১, ০১৯২৭৩৪৬০২১ নাম্বারে যোগাযোগ করা যাবে ।

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )
error: Content is Copywrite!